কালিগঞ্জ

কালিগঞ্জে জাতীয় শিশু দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপনে প্রস্তুতি সভা

By daily satkhira

March 14, 2022

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে প্রস্তু‌তি সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সোমবার বেলা ১১টায় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার সভাক‌ক্ষে এই সভা অুন‌ষ্ঠিত হয়।

উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান বাপ্পি’র সভাপতিত্বে প্রস্তু‌তি সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী, উপ‌জেলা জাতীয় সভাপতি মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ, সাহিত্যিক ও প্রাবন্ধিক অবসরপ্রাপ্ত অধ‌্যাপক গাজী অা‌জিজুর রহমান,

উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ, এ‌্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম, লেডিস ক্লাবের সম্পাদিকা ইলা দেবী মল্লিকসহ স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় অাগা‌মি ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন, ২৫ মার্চ কালরাত্রি পালন, ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। এবছর স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ব্যাপক উৎসব মুখর পরিবেশে দিবস গু‌লি পালন করা হবে।