তালা

তালায় কম্পিউটার ও ফটোকপির দোকানীকে মারপিটের অভিযোগ

By daily satkhira

March 16, 2022

নিজস্ব প্রতিনিধি : তালায় চাঁদার টাকা না দেওয়ায় কম্পিউটার ও ফটোকপির দোকানীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে তালা থানায় এজাহার দায়ের করা হয়েছে। ১৬ মার্চ সকাল ৭টার দিকে তালা উপজেলার হরিহরনগর বাজারে এঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানা গেছে, তালা দক্ষিণ শাহপুর গ্রামের আব্দুস সোবহান সরদারের পুত্র ইকরামুল হোসেন হরিহরনগর বাজারে একটি কম্পিউটার ও ফটোকটির দোকান রয়েছে। দোকানে প্রায়ই হরিহরনগর গ্রামের মোশারর সরদারের পুত্র মামুন সরদার চাঁদা দাবি করে আসছিল।

চাঁদা না দেওয়ায় ১৬ মার্চ সকাল ৭টার দিকে মামুন কতিপয় ব্যক্তিদের সাথে নিয়ে অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে উক্ত দোকানের মধ্যে প্রবেশ করে পুনরায় টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হওয়ায় দোকানে থাকা ২টি ফটোকপি মেশিন, ২টি কম্পিউটার ১টি প্রিন্টার ভাংচুর করে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে।

এতে বাধা দেওয়ায় দোকান মালিক ইকরামুলকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

ইকরামুলের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মামুন গংয়ের হাত থেকে তাকে উদ্ধার করে। এসময় বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে মামুন। এঘটনায় ভুক্তভোগী ইকরামুল তার দোকান ভাংচুর এবং মারপিটের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।