পাটকেলঘাটা

সাতক্ষীরার পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস উল্টে আহত-২৫

By daily satkhira

March 18, 2022

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পাটকেলঘাটার বলফিল্ড মোড়ে এ দূর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে যেয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি উল্টে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,আশাশুনির সইতপুর গ্রামের মোহাম্মদ আলী ও তার স্ত্রী ঝর্ণা খাতুন,কালিগঞ্জের রতনপুর গ্রামের শারমিন বেগম ও মিঠু শেখ,সদর থানার তুজুলপুর গ্রামের তৌহিদুল ইসলাম ও তার স্ত্রী রানী বেগম,বৈকারী এলাকার আমজাদ হোসেন,

মান্নাফ শেখ,বাসের হেল্পার আসলাম আলীসহ ২৫জন। প্রত্যক্ষদর্শী বলফিল্ড মোড়ে ওষুধ ব্যবসায়ী রফিকুল ইসলাম জানান,

বাসটি (ঢাকা মেট্রো-জ ১৪০১৭৯)খুলনা থেকে সাতক্ষীরায় আসছিল। পাটকেলঘাটা বলফিল্ড মোড়ে এসে দ্রুতগামী বাসটি পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি তখন এদিক-সেদিক করে স্থানীয় একটি রেস্তোরার সামনে যেয়ে উল্টে যায়। এতে বেশ কিছু লোক আহত হন। বাসের হেল্পার আসলামকে বালির স্তুপের ভেতর থেকে উদ্ধার করে স্থানীয় স্বাগতা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান রফিকুল ইসলাম। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান,পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাসের ভেতরে থাকা লোকদের উদ্ধারে অংশ নেয়। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বাসটিতে ৪০ জনের মতো যাত্রী ছিল। তবে কতজন আহত হয়েছেন,তা নিশ্চিত করে বলা সম্ভব নয় বলে ওসি মন্তব্য করেন।