বিনোদন

বিশ্বসুন্দরীর মুকুট জিতেছেন পোল্যান্ডের ক্যারোলিনা

By Daily Satkhira

March 18, 2022

বিনোদন সংবাদ : ‘মিস ওয়ার্ল্ড’ এর ৭০তম আসরে সেরার মুকুট জিতে নিয়েছেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা। যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন।

বুধবার (১৬ মার্চ) পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড ২০২১’ এর গ্র্যান্ড ফিনালে।

বিজয়ী ক্যারোলিনাকে মুকুট পরিয়ে দেন গত বারের বিজয়ী টনি-অ্যান সিং। এ সময় আনন্দে কেঁদে ফেলেন তিনি।

ক্যারোলিনা বলেন, যখন আমার নাম ঘোষণা করা হয় তখন আমি হতবাক হয়ে যাই। এখনো বিশ্বাস করতে পারছি না। মিস ওয়ার্ল্ডের মুকুট পরে আমি সম্মানিত বোধ করছি। পুয়ের্তো রিকোর বিস্ময়কর এই মুহূর্ত জীবনে ভুলতে পারব না। মিস ওয়ার্ল্ডের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানানো হয়, ক্যারোলিনা এখন ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি করার। আগে থেকেই তিনি মডেল হিসেবে কাজ করতেন। আগামীতে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার।

মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন জানিয়েছে, দুস্থ মানুষের পাশে দাঁড়াতে ভালোবাসেন ক্যারোলিনা, সেরকম কিছু কাজের সঙ্গে যুক্ত আছেন তিনি। ‘জুপা না পিত্রিনি’ নামে তার একটি সংগঠন রয়েছে। এর মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করেন তিনি। সপ্তাহে প্রতি রোববার এই সংগঠনের মাধ্যমে গরম খাবার, পানি, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেওয়া হয় পোল্যান্ডের ৩০০ মানুষের কাছে।