সাতক্ষীরা

সাতক্ষীরা দুগ্ধ কারখানা ও এলাকার সমবায়ীদের সাথে মত বিনিময়

By daily satkhira

March 21, 2022

ফয়জুল হক বাবু : “আপনারাই এই কোম্পানির মালিক, আপনাদের সকল সুযোগ-সুবিধাসহ বিনা সুদে গাভী ঋণ দেওয়া হবে” এমনটিই বললেন বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ ও মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু।

এসময় তিনি আরও বলেন, আপনারা রমজানে মিল্কভিটাকে পর্যাপ্ত দুধ সরবরাহ করেন আমি কথা দিচ্ছি রমজানের পরে আপনাদের দুধের মূল্য বাড়িয়ে ৫০ টাকা করে দিব।

এছাড়া দুগ্ধ খামারিদের বিদ্যুৎ বিল বানিজ্যিক থেকে কৃষির আওতায় আনারও আশ^াস দেন তিনি। সোমবার বিকালে বিনেরপোতার বিসিক শিল্প নগরীতে সাতক্ষীরা দুগ্ধ কারখানা ও এলাকার সমবায়ীদের সাথে মত বিনিময় সভা ও গাভী ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে তিনি। বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ এর খুলনা বিভাগের সভাপতি তপন কুমার ঘোষের সভাপতিত্বে ও সাতক্ষীরা কেন্দ্রীয় দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেডের সভাপতি তরুণ কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

গোপালগঞ্জ মধুমতি সমবায় সমিতির লিঃ ও গোপালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শেখ মাসুদুর রহমান, ইছামতি কেন্দ্রীয় দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির লিঃ এর সভাপতি শেখ ফকরুল আলম প্রমুখ। পরে ২৫টি প্রাথমিক দুগ্ধ উৎপাদনকারি সমিতির সদস্যদের মাঝে গাভী ক্রয়ের জন্য ৯৭ লক্ষ টাকার গভী ঋণের চেক প্রদান করা হয়।