সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা সাধারণ পরিষদের সিদ্ধান্তে ৩ জনের সদস্য বাতিল : রাজীব স্থায়ী বহিস্কার

By daily satkhira

March 22, 2022

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী।

সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজনের সঞ্চালনায় সভায়  সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পত্রিকা না থাকায় সদস্য পদ হারানো ডি এম কামরুল ইসলাম, রবিউল ইসলাম এবং ফারুক রহমানের কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত অনুমোদনের বিষয় নিয়ে আলোচনা হয়। উপস্থিত সাধারণ পরিষদের সিদ্ধান্ত মতে সর্বসম্মতিক্রমে উক্ত তিনজনের সদস্যপদ স্থায়ীভাবে বাতিল করা হয়।

এছাড়া সভা চলাকালে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ (ইসি) এর নেতৃবৃন্দের উপর চড়াও হওয়ায় যমুনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আহসানুর রহমান রাজিবের সদস্য পদ সর্বসম্মক্রমে স্থায়ীভাবে বাতিল করা হয়।

প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের লক্ষে প্রেসক্লাবের সদস্য আব্দুল গফুর সরদারকে প্রধান নির্বাচন কমিশনার করে প্রেসক্লাব সদস্য মো: জাকির হোসেন লস্কর শেলী ও খন্দকার আনিসুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। এছাড়া প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়। নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ৯ ও ১০ এপ্রিল মনোনয়ন পত্র সংগ্রহ, ১১ এপ্রিল মনোয়নপত্র দাখিল, ১৩ এপ্রিল যাচাই-বাছাই, ১৪ এপ্রিল আপত্তি গ্রহণ ও শুনানী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ এপ্রিল- ২০২২ সন্ধা ৭ টা হতে রাত্র ৮ টা পর্যন্ত। চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৫ এপ্রিল- ২০২২ রাত্র ৯টা। আগামী ২১ এপ্রিল ২০২২ সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।