দেবহাটা

দেবহাটায় পুলিশের অভিযানে চুরি হওয়া মোটর সাইকেল কয়েক ঘন্টার মধ্যে উদ্ধার

By daily satkhira

March 24, 2022

দেবহাটা ব্যুরো : দেবহাটায় চুরি হওয়া একটি মোটর সাইকেল কয়েক ঘন্টার মধ্যে পুলিশের অভিযানে উদ্ধার হয়েছে। এসময় পুলিশ মোটর সাইকেল ছিনতাইকারীকেও আটক করতে সক্ষম হয়েছে। আটককৃত মোটর সাইকেল চোর এ রিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটা থানায় আটক ছিল। পুলিশ সূত্রে জানা গেছে,

দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের সাবুর আলীর ছেলে মোশাররফ হোসেনের সখিপুর মহিলা কলেজের সামনে একটি দোকান আছে। তিনি দোকানের পাশে প্রতিদিনের মতো তার এ্যাপাচি (আরটিআর) ১৬০ সিসির মোটর সাইকেলটি রেখে দোকানদারী করছিলেন।

বৃহষ্পতিবার ২৪ মার্চ, ২২ ইং তারিখ সকাল সাড়ে ৮ টার দিকে তার মোটর সাইকেলটি চুরি হলে তিনি দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৯, তাং- ২৪-০৩-২২ ইং। মামলা পরবর্তী দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহর নির্দেশনার থানার ওসি (তদন্ত) তুহিনুজ্জামানের নেতৃত্বে এসআই শফিকুল রহমান দ্রæত অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার পারুলিয়া হাইস্কুলের সামনে থেকে চুরি যাওয়া মোটর সাইকেল ও চোর সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চিংড়ীখালী খালপাড়া এলাকার আরশাদ গাজীর ছেলে আবু বক্কর গাজীকে আটক করেন।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, মোটর সাইকেল চোরের একটি সংঘবদ্ধ দল আছে। আটককৃতের সাথে আর কারা কারা জড়িত সে বিষয়ে পুলিশ তদন্ত করছে। ওসি আরো জানান, আটককৃতের বিরুদ্ধে ইতিপূর্বেও অনেক চুরির অভিযোগ আছে।