সাতক্ষীরা

স্বাধীনতার ৫২ বছর পূর্তিতে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ১শ ৫২ পাউন্ড কেক কেটে স্বাধীনতা দিবস উদযাপন

By daily satkhira

March 26, 2022

ফয়জুল হক বাবু : স্বাধীনতার ৫২ বছর পূর্তি উপলক্ষে সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ১শ ৫২ পাউন্ড কেক কেটে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন করা হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরা ডি.বি ইউনাইটেড হাইস্কুলের মোহাম্মদ হোসেন মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জেলার সর্ববৃহৎ এই কেক কাটেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়াম্যন আসাদুজ্জামান বাবু। পরে বীর মুক্তিযোদ্ধা সম. শহিদুল ইসলামের সভাপাতিত্বে মহান স্বাধীনতা দিবসের উপর অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপ-জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক গনেশ চন্দ্রমন্ডল, ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিলীপ কুমার মল্লীক।

এসময় উপস্থিত ছিলেন ডি.বি. ইউনইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মুকুল রহমা, বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির বিদ্যুৎসাহী সদস্য শেখ আব্দুল আহাদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রশিদ সরদার, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশসহ বিদ্যলয়ের সকল শিক্ষক কর্মচারি ও শিক্ষার্থীবৃন্দ।

পরে মহান মুক্তিযোদ্ধে আত্মদানকারী সকল শহীদের আত্মর শান্তি ও বঙ্গবন্ধুর পরিবারে সকল সদস্যসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ মোহসিন উদ্দীন।