জাতীয়

ঢাকায় ছুরিকাঘাতে ‘গরিবের চিকিৎসক’ নিহত

By Daily Satkhira

March 27, 2022

দেশের খবর: রাজধানীর শেওড়াপাড়ায় ছুরিকাঘাতে বুলবুল হোসেন (৩৪) নামে এক দন্ত চিকিৎসকের নিহত হয়েছেন। তিনি মগবাজার এলাকায় ‘গরিবের চিকিৎসক’ নামে পরিচিত।

রোববার (২৭ মার্চ) সকাল পৌনে ৬টার দিকে শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চিকিৎসক বুলবুল আজ সকাল পৌনে ৬টার দিকে তার শেওড়াপাড়ার বাসা থেকে নোয়াখালী যাওয়ার জন্য বের হন। এসময় তিনি তার সহকারীকে ফোন দেন। হয়ত সহকারী দেরিতে আসায় তিনি একাই রিকশা বা কোনো বাহনে রওনা হয়েছিলেন। পথে শেওড়াপাড়ায় মেট্রোরেল স্টেশনের কাছে তার পথ রোধ করে হত্যাকারী। এসময় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ওসি আরও জানান, তবে এ ঘটনায় তার কাছ থেকে কিছু নেয়া হয়নি। পরে তাকে উদ্ধার করে পথচারীরা হাসপাতালে নেয়। তার উরুতে আঘাত করা হয়েছিল। তবে রক্তক্ষরণে মারা যান।

মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার পর তার সহকারী এসেছিল এবং সেই চিকিৎসকের কাছে টাকা পয়সা ছিল। কিন্তু সেগুলো নেয়নি। এ থেকে সন্দেহ হচ্ছে। এটি ছিনতাই নাকি পরিকল্পিত হত্যা তা খতিয়ে দেখবে পুলিশ।

জানা যায়, ডা. বুলবুল মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বার খুলে চিকিৎসা দিচ্ছিলেন। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন। শুধু স্বাবলম্বীদের কাছ থেকে ফি নিতেন। এজন্য তাকে গরিবের চিকিৎসক বলা হতো।