শ্যামনগর

শ্যামনগরে পিস ক্লাবের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By daily satkhira

March 28, 2022

শ্যামনগর প্রতিনিধি : হিংসা নয়, সম্প্রীতি ছড়াই এই স্লোগানে রূপান্তর কর্তৃক বাস্তবায়িত বার্ষিক পিসক্লাব সম্মেলন ২০২১/২২ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮মার্চ) শ্যামনগরের সুন্দরবন পিকনিক কর্নারে অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আকতার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন। এসময় পিসকনসোর্টিয়াম প্রকল্পের ম্যানেজার গোলাম কিবরিয়া ও মেহেদী মারুফ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম , ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর কুমার মন্ডল, কাশিমাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গাজী আকতার ফারুক সহ ইমাম, পুরোহিত ও বিভিন্ন ইউনিয়ন পিসক্লাবের সদস্যবৃন্দ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটির সার্বিক দিকনির্দেশনা ও পরামর্শে ছিলেন রূপান্তর’র পরিচালক শাহাদাত হোসেন বাচ্চু। এসময় সমাজে শান্তি সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব ইউনিয়নের কার্যক্রমের মুল্যায়নের উপর ভিত্তি করে সেরা ৩ পিস ক্লাবের মধ্যে রমজাননগর, ঈশ্বরীপুর ও কাশিমাড়ী ইউনিয়ন পিসক্লাব নেতৃবৃন্দের হাতে সেরা পিসক্লাব নির্বাচিত হওয়ায় ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন রূপান্তর কর্মী আব্দুল হান্নান, মিনহাজুল মুনমুন ও