শ্যামনগর

শ্যামনগরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামী সবুজ গ্রেফতার

By daily satkhira

March 31, 2022

বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে দশম শ্রেণীর ছাত্রী এক শিক্ষার্থীকে ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি সাবেক শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি আব্দুল হাকিম সবুজকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল দুপুরে তাকে কালিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি আব্দুল হাকিম সবুজ শ্যামনগরের সোনামুগাড়ি গ্রামের মাহবুবুর রহমান মাকুর ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ৬ই ফেব্রুয়ারি সকাল নয়টার দিকে প্রাইভেট পড়ার জন্য নকিপুর গার্লস স্কুলে মেয়েটি পৌঁছানোর পর আগে থেকে অপেক্ষায় ওত পেতে থাকা সবুজ ও হিমেল সহ অজ্ঞাত আরো দু তিনজন ছাত্রীকে দুটি মোটর সাইকেলযোগে তুলে নিয়ে যায় এরপরে মুন্সিগঞ্জ কুলতলী এলাকায় আশরাফুল নামে একজনের বাড়িতে নিয়ে শারীরিক নির্যাতন ও গণধর্ষণকালে তার চিৎকারে এলাকার লোকজন এসে ভিকটিমকে উদ্ধার করে এবং আসামীগণ পালিয়ে চলে যায় আত্মগোপনে।

এই ঘটনায় ভুক্তভোগী শ্যামনগর সদরের ছাত্রী বাদী হয়ে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দাখিল করেন। মামলাটি বর্তমানে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচারাধীনে রয়েছে। কিন্তু ঘটনার পর থেকেই আসামি সবুজ ও হিমেল সহ অন্যান্য আসামীগণ আত্মগোপন করে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। অবশেষে বিশেষ অভিযানে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানার চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদে নিয়ে গেলে ধর্ষণের কথা স্বীকার করেন। বৃহস্পতিবার তাকে শ্যামনগর থানা থেকে সাতক্ষীরা জেলহাজতে প্রেরণ করা হয় হস্তান্তর করা হয়েছে।