শ্যামনগর

শ্যামনগরের আটুলিয়ায় ২ দিনের ব্যবধানে আরো ১ যুবকের আত্মহত্যা !

By daily satkhira

April 03, 2022

বিশেষ প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নে ২ দিনের ব্যবধানে গালায় ফাঁসি দিয়ে আরো এক যুবক আত্মহত্যা করেছে।

রবিবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে গাইনের সিলে গ্রামের শামসুর শেখের ছেলে আব্দুর রহমান (২২) নিজ বাড়িতে নেট দড়ি দিয়ে আত্নহত্যা করে।

প্রতিবেশী শেখ হাফিজ বলেন, রহমানের মা তার বাবাকে ডিভোর্স দিয়ে আর একজনকে বিয়ে করে। সৎ বাবা এবং মার সাথে রহমানের প্রায় ঝগড়া হতো। গত কালকেও প্রচন্ড ঝগড়া হয়েছিলো। আজ সকালে আবার কিছু নিয়ে ঝগড়া হলে সে গলায় নেটের দড়ি দিয়ে ফাঁস দেয়। আমি সহ এলাকার অন্যান্য লোকজন এসে তাকে মৃত্য অবস্থায় দেখেছি। কয়েক মাস আগে রহমান বিয়ে করেছিল। সংসারে ঝগড়ার কারনে তারা আলাদা থাকতো। স্বামী স্ত্রীর মধ্যে ভাল সম্পর্কের কথা শুনেছি। তাদের কোন সন্তান নেই।

আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি শুনেছি কিন্তু এখনও ঘটনা স্থলে যাইনি। তার ইউনিয়নে কয়েক দিনের ব্যবধানে ৩ জনের আত্নহত্যার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা তদন্ত করেছি কিন্তু কোন ক্লু পায়নি। তাদের মাথায় হালকা সমস্যা ছিলো। আমরা এত ওয়াজ মাহফিল শুনছি তবুও আমাদের কোন উন্নতি হচ্ছেনা। আমার ইউনিয়ন বাসিকে বলবো কারো কোন সমস্যা থাকলে আমাকে বলেন আমি সমাধান করার যথাসাধ্য চেষ্টা করবো।

এবিষয়ে শ্যামনগর থানার অফিস ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন,আমি বিষয়টি শুনেছি এবং ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি।

উল্লেখ্য, আটুলিয়া ইউনিয়নে গত ১ এপ্রিল ১ দিনে পৃথক ঘটনায় দুই যুবক আত্নহত্যা করে। ২ দিনের ব্যবধানে আবারও আত্নহত্যার ঘটনায় এলাবাসির মধ্যে আতঙ্ক বিরাজ করছে।