কলারোয়া

কলারোয়ায় সোনাবাড়িয়া ইউনিয়ন যুবদলের কমিটি স্থগিত করায় অভিনন্দন

By daily satkhira

April 06, 2022

কলারোয়া প্রতিনিধি : সদ্য ঘোষিত কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়ন যুবদলের কমিটি স্থগিত করায় তারেক রহমানসহ কেন্দ্রীয় যুবদল এবং সাতক্ষীরা জেলা যুবদল নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন সোনাবাড়িয়া ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা।

জানা গেছে, ৫ এপ্রিল রাতে সোনাবাড়িয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে ত্যাগীদের মূল্যায়িত না করে আওয়ামীলীগ কর্মীদের স্থান দেওয়া হয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে ৬ এপ্রিল উক্ত কমিটি স্থগিত করা হয়।

কমিটি স্থগিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দসহ জেলা যুবদল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সোনাবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক আ: হামিদ, কলারোয়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাজু হাসান, ইউনিয়ন যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মোখলেছুর রহমান প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আন্দোলন সংগ্রামে যারা সকল সময় অংশগ্রহন করেন তাদের মূল্যায়ন না করে দেওয়া কমিটি স্থগিত করায় নেতাকর্মীরা আস্থা ফিরে পেয়েছেন। যারা মামলা হামলায় জর্জরিত।

সে সব ত্যাগী নেতাকর্মীদের দিয়ে পুনরায় কমিটি গঠনের আহ্বান জানান তারা। জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু বলেন, সোনাবাড়িয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিবের বিরুদ্ধে আওয়ামীলীগের ফোরাম পূরনের অভিযোগ পাওয়ায় কেন্দ্রীয় যুবদল উক্ত কমিটি স্থগিত করেছেন।