সাতক্ষীরা

সাতক্ষীরা সরকারি কলেজের ইফতার

By daily satkhira

April 09, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সরকারি কলেজের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ এপ্রিল) কলেজের হলরুমে এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা সিনিয়র ও দায়রা জজ সাতক্ষীরা শেখ মফিজুর রহমান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম প্রমুখ।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এস.এম আফজাল হোসেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. লিয়াকত পারভেজ, সাবেক অধ্যক্ষ প্রফেসর এস.এ.এম আব্দুল ওয়াহেদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর বিশ^াস সুদেব কুমার, সাবেক অধ্যক্ষ প্রফেসর সুকুমার দাস, সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসুদেব বসু ও সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ আল-হাদী সরকারি কলেজ শিক্ষক পর্ষদ সম্পাদক সহকারি অধ্যাপক কাজী আসাদুল ইসলাম প্রমুখ।

সাতক্ষীরা সরকারি কলেজের উদ্যোগে ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সরকারি কলেজ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফুয়াদ হাসান।