সাতক্ষীরা

সাতক্ষীরা সদর থানায় নারী- শিশু- বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন

By daily satkhira

April 10, 2022

নিজস্ব প্রতিনিধি : ভিডিও কনফারেন্স’র মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করেন। সারা দেশের ন্যায় সাতক্ষীরা সদর থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) বেলা ১১টায় সাতক্ষীরা প্রান্তে সদর থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান,

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ-জোহরা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সদর থানার অফিসার ইনচার্জ গোলাম কবির ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান প্রমুখ।