সাতক্ষীরা

ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় চুরি যাওয়া মোবাইল ও নগদ টাকা ফিরে পেলেন ভুক্তভোগী

By daily satkhira

April 14, 2022

নিজস্ব প্রতিনিধি: ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় চুরি যাওয়া মোবাইল ও নগদ টাকা ফিরে পেলেন ভুক্তভোগী মধুুসুধন মন্ডল। তিনি কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের বাকবাটী গ্রামের বাসিন্দা।

মধুসুধন মন্ডলের স্ত্রী দিপালী মন্ডল জানান, গত কয়েকদিন পূর্বে তার বাড়ি থেকে একটি ভিভো মোবাইল ও নগদ ৬ হাজার টাকা চুরি হয়ে যায়। এঘটনায় তিনি ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। ইউপি চেয়ারম্যানের আন্তরিকতায় চৌকিদারদের সহযোগিতায় সন্দেহভাজন চোর সাতরশি গ্রামে আনার আলি কারিকরের পুত্র অহিদুল ইসলাম(২৫) কে পরিষদে ডাকা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে অহিদুল মোবাইল ও টাকা চুরির কথা স্বীকার করে টাকা এবং মোবাইল ফেরত দেয়। তবে অহিদুলের সাথে আরো ৩ জন ছিলো বলে জানান তিনি।

দিপালী মন্ডল আরো বলেন, চুরি যাওয়া টাকা এবং মোবাইল পেয়ে আমরা খুব খুশি হয়েছি। চেয়ারম্যানের আন্তরিকতায় আমরা টাকা ও মোবাইল পেয়েছি।

এবিষয়ে ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হোসেন নাঈম বলেন, ভুক্তভোগীর অভিযোগে ভিত্তিতে চৌকিদাররা চোর সন্দেহ অহিদুল কে ডেকে পরিষদে নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে অহিদুল চুরির কথা স্বীকার করে এবং টাকা ও মোবাইল ফেরত দেয়।