সাতক্ষীরা

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় দুই গরু ব্যবসায়ীর মৃত্যু

By daily satkhira

April 18, 2022

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোরে সাতক্ষীরা খুলনা হাইওয়ের তালা উপজেলার কুমিরা বাসস্ট্যান্ডে এঘটনা ঘটার পরে দুপুরের দিকে তাদের মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত দুই গরু ব্যবসায়ী হলেন সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামের আহসানউল্লাহর ছেলে ইয়াসিন আলী (৩০) ও আগরদাঁড়ি ইউনিয়নের আগরদাঁড়ি গ্রামের কোমরউদ্দিন সরদারের ছেলে লাল্টু সরদার (২৮)। নিহত দুজনের মধ্যে ইয়াসিন আলী মারা যান সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও লাল্টু মারা যান খুলনা ২৫০ শয্যা হাসপাতালে।

সদর উপজেলার শিবপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ পরিবারের বরাত দিয়ে জানান, ইয়াসিন আলী ও লাল্টু সরদার পিক-আপে করে গরু কিনতে যাচ্ছিলেন বাগেরহাট জেলার ফকিরহাটে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, কুমিরা বাসস্ট্যান্ডে বাগেরহাটগামী পিকআপের সাথে সাতক্ষীরাগামী একটি বালির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপ থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পাওয়াসহ গুরুতর আহত হন তারা। স্থানীয়রা ইয়াসিন আলীকে সাতক্ষীরা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও লাল্টুকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিন আলী দুপুর একটার দিকে ও লাল্টু দুপুর দেড়টার দিকে মারা যান।