শ্যামনগর

শ্যামনগরে ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধনে স্কুলের শিক্ষক–শিক্ষার্থীরা

By daily satkhira

April 20, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা। বুধবার সকাল ১০ টায় শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবাশীষ মন্ডল। কলবাড়ী নেকজানীয়া মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক সালাউদ্দীন আল গালিব,অভিভাবক সদস্য শওকত হোসেন, বিদ্যালয়ের ছাত্রী মোমতাহিনা, ছাত্র তৌফিক ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বক্তারা বলেন, ওই ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে আর কোন অপরাধী এধরনের অপরাধ করার সাহস না পায়। যদি কঠোর শাস্তি নিশ্চিত করা না যায় তাহলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসা বন্ধ করে দিবে। রাস্তায় তাদের নিরাপদে চলার নিরাপত্তা না থাকলে কিভাবে রাস্তা দিয়ে তারা স্কুলে আসবে।

ভুক্তভোগী যাতে কোন ভাবেই ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয় সে বিষয়ে আইন প্রয়োগকারী সংস্থার দৃষ্টি আকর্ষন করছি। সকলের বাড়িতে মেয়ে রয়েছে অনন্ত সে কথা বিবেচনায় এধরণের জঘন্য অপরাধের কঠোর শাস্তি দাবি করেন তারা।

উল্লেখ্য: গত ১২ এপ্রিল চাচাতো বোন এর সাথে কলবাড়ী নেকজানীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ সংলগ্ন নিকটাত্মীয়ের বাড়িতে পূজা দেখতে যায়। সেখান থেকে ১০ টার দিকে বাড়িতে ফেরার স্থানীয় দুই বখাটে রাহুল চৌকিদার ও রাকেশ বাইন তাদের টেনে হিচড়ে পার্শ্ববর্তী রাকেশের বাড়িতে নিয়ে যায়। এক পর্যায়ে চাচাতো বোন রাহুলের হাতে কামড় দিয়ে পালিয়ে গেলেও নিকটস্থ বাগানে নিয়ে রাকেশ ভুক্তভোগী কিশোরীকে ধর্ষণ করে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ২১। পুলিশ মামলার ১ আসামীকে আটক করলেও ২নং আসামী রাহুল চৌদিকার পলাতক রয়েছে।