সাতক্ষীরা

আমরা সাতাশ ও সাতক্ষীরা ব্লাড মিডিয়ার ইফতার এবং কুরআন প্রতিযোগিতা

By daily satkhira

April 21, 2022

নিজস্ব প্রতিনিধি : আমরা সাতাশ সাতক্ষীরা ও সাতক্ষীরা ব্লাড মিডিয়ার ইফতার মাহফিল এবং হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২১ এপ্রিল বৃহস্পতিবার পবিত্র রমজান উপলক্ষে হাফেজে কুরআন ও রক্তাদাতাদের সম্মানে সরকারি কলেজের কক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমরা সাতাশ সাতক্ষীরা ও সাতক্ষীরা ব্লাড মিডিয়ার সভাপতি শেখ ফারুকুজ্জামান ডেভিড।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমানুল্লাহ আল হাদী, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু,

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, খুলনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ মনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জুনায়েদ হোসেন লস্কর বায়রন। উপস্থিত ছিলেন, আমরা সাতাশ সাতক্ষীরার সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম,

অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক মো: কামরুজ্জামান, আমরা সাতাশ এর কর্মী শেখ আমিনুর রহমান কাজল, মাসুদ, সান্টু, রাফিজুল, মোমিনুল, বিপু, ময়নুল, বাবু, বাবন, খোকা, শামীম, ব্লাড গ্রুপের সমন্বয়কারী আব্দুল হাকিম, হুমায়ুন, হক প্রমুখ। ইফতারের পূর্বে হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা সাতাশ সাতক্ষীরা ও সাতক্ষীরা ব্লাড মিডিয়া একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে বিনা মূল্যে রক্তদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।