শ্যামনগর

জীবিকার তাগিদে রাজধানীতে রিক্সা চালাতে গিয়ে লাশ হলেন কাশিমাড়ীর আজবাহার

By daily satkhira

April 23, 2022

শ্যামনগর প্রতিনিধি : ৪ কন্যা সন্তান ও স্ত্রী কে নিয়ে সুখের সংসার গড়েছিল আজবাহার আলী। নুন আনতে পানতা ফুুরালেও সংসারে কোন সুখের ঘাটতি ছিলনা তার। কখনও দিনমজুর আবার কখনও ইটের ভাটায় কাজ করা আবার কখনও রাজধানী ঢাকা শহরে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করত আজবাহার আলী। সে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের আব্দুস সামাদ মোড়লের মেজ ছেলে।

গত বুধবার (২০শে এপ্রিল) রাতে জীবিকার তাগিদে রিক্সা চালানোর জন্য রাজধানী ঢাকা শহরে পাড়ি জমায়। একদিন পরে অর্থাৎ শুক্রবার সকালে রিক্সা চালিয়ে দুপুর আড়াইটার দিকে স্ট্রোক জনিত কারনে মাত্র ২৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন আজবাহার আলী (ইন্নালিল্লাহী … রাজিউন)। মুহুর্তেই তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া বিরাজ করে।

মৃত্যুকালে তিনি ৪ কন্যা সন্তান, স্ত্রী, পিতা – মাতা – ভাই – বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। শনিবার সকালে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে তার পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। পিতৃহারা ৪ কন্যা সন্তানকে নিয়ে তার স্ত্রী কিভাবে সংসার চালাবেন সেই দুশ্চিন্তায় আছে আর পরিবার সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ।