সাতক্ষীরা

সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

By daily satkhira

April 28, 2022

নিজস্ব প্রতিনিধি : “বিনা খরচে নিন আইনি সহায়তা,শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা লিগ্যাল এইড কমিটি সাতক্ষীরার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০ টায় দিবসটি উপলক্ষে জেলা জজ আদালত চত্বর প্রাঙ্গন থেকে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে দিবসটির শুভ সুচনা করা হয়। এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

ব্রাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি (সেল্প) সাতক্ষীরা প্রকল্পের আওতায় ব্রাকের জেলা ব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির, অফিসার জাহিদা খাতুনও নাজির হোসেনের নেত্রিতে ব্রাকের একটি বর্ণাঢ্য র‌্যালীও অংশ গ্রহন করে। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আইনজীবী সমিতি সংলগ্ন শহীদ মিনারের সামনে এসে শেষ হয় পরে জেলা জজ আদালত চত্বর প্রাঙ্গন অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান নবাগত জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী। এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম. জি আজম, চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট রেজা রসিদ, জজ কোটের পিপি অ্যাড. আব্দুল লতিফ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী প্রমুখ।