শ্যামনগর

শ্যামনগরে এমপি জগলুল হায়দারের উঠান বৈঠক

By daily satkhira

May 07, 2022

মেহেদী হাসান মারুফ শ্যামনগর থেকেঃ শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের দক্ষিণ বড়কুপট গ্রামে দঃ বড়কুপট শিব দূর্গা মিলন মন্দির মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতার কথা তুলে ধরতে উঠান বৈঠক করেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য এস, এম, জগলুল হায়দার এমপি।

উঠান বৈঠকে সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। গত ইং ৭ মে বিকাল ৫ টায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

দক্ষিন বড়কুপট শিব দূর্গা মিলন মন্দিরের সভাপতি প্রভাষক দেবাশিষ কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি এমপি জগলুল হায়দার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে দূর্বার গতিতে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ দক্ষিণ পশ্চিম এশিয়ার মডেল। এ সরকার শিক্ষাবান্ধব সরকার।

প্রতি বছরের প্রথম দিন কোটি কোটি বই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে তুলে দেওয়া হচ্ছে। শ্যামনগর কালিগঞ্জ আমার নির্বাচনী এলাকায় দুটি মাধ্যমিক বিদ্যালয় ও দুটি কলেজকে মাননীয় প্রধানমন্ত্রী জাতীয়করণ করেছেন। এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। শ্যামনগর কালীগঞ্জে ঘরে ঘরে বিদ্যুৎ,বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা, মাতৃ দুগ্ধ ভাতা, আপনাদের ছেলেমেয়েদের জন্য উপবৃত্তির ব্যবস্থা,নির্বাচনী এলাকায় অসংখ্য কার্পেটিং ও ইটের সোলিং রাস্তা নির্মাণ করা হয়েছে। আগে মহেন্দ্র কাটা থেকে দঃ বড় কুপট আসার মূল রাস্তাটি কাঁচা ও জরাজীর্ন ছিল আপনাদের চলাচলের জন্য রাস্তাটি কার্পেটিং করে দেওয়া হয়েছে। আপনাদের এলাকায় যে কাজগুলি এখনও অসমাপ্ত রয়েছে কাজগুলি দ্রুততম সময়ে সম্পন্ন করা হবে।

আপনারা মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকলের জন্য দোয়া করবেন। এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, আটুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জি, এম, কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক এস এম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মারুফ হোসেন,

আটুলিয়া ইউপি সদস্য মোশাররফ হোসেন, ইউপি সদস্য ওহিদুল ইসলাম,ইউপি সদস্য আব্দুল গফুর, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পতিত পাবন মন্ডল, দঃ বড়কুপট শিব দূর্গা মিলন মন্দিরের সাধারণ সম্পাদক দিপন কুমার মন্ডল(পেশকার), ক্যাশিয়ার পরিতোষ মন্ডল প্রমুখ। ছবির ক্যাপশন:শ্যামনগর আটুলিয়া দক্ষিণ বড়কুপট শিব দূর্গা মন্দির মাঠে উঠান বৈঠকে বক্তব্য রাখছেন এমপি জগলুল হায়দার।