শ্যামনগর

ভূরুলিয়ায় আ’ লীগ নেতাকর্মী ও জনসাধারণের সাথে এমপি জগলুলের মতবিনিময়

By daily satkhira

May 16, 2022

মেহেদী হাসান মারুফ শ্যামনগর : শ্যামনগর উপজেলার ভূরুলিয়া ইউনিয়নে বাংলাদেশ সরকারের  প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ,সহযোগী সংগঠন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা ৪ আসনের  এমপি  এস এম জগলুল হায়দার.

সোমবার বিকাল ৫ টায় ভূরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সিরাজপুর হাটখোলায় উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার। এ সময় তিনি বলেন,

বর্তমান সরকার কোটি কোটি মানুষের মাঝে বিনামূল্যে করোনা টিকা প্রদান করেছেন যেটা উন্নত বিশ্ব করতে পারেনি। বর্তমানে বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক। মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী হাজার হাজার ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান করেছেন , গরীব অসহায়দের মাঝে ১৪ টি বিভিন্ন ভাতা চালু করেছে, স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী (টিসিবি পণ্য) সরবরাহ করেছে। এলাকার রাস্তাঘাট সহ বিভিন্ন বিষয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

শ্যামনগরের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। বছর শেষে কোমলমতি বাচ্চাদের হাতে বিনামূল্যে নতুন নতুন বই প্রদান করেছেন।আপনার আমার টাকায় দক্ষিণ অঞ্চলের মানুষের স্বপ্ন পদ্মা সেতুর কাজ শেষ হয়েছে। আগামী ২৫ জুন সেই স্বপ্নের সেতুর শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। শেখ হাসিনা যেটি বলেন সেটি করেন।আজ বাংলাদেশ মধ্যম আয়ের রাষ্ট্র। আমাদের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল।শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ভবিষ্যতে আপনাদের সুচিন্তিত মতামত বর্তমান সরকারের পক্ষেই প্রদান করবেন। বর্তমান আওয়ামীলীগ সরকারই পারে বিশ্বের উন্নত দেশের কাতারে বাংলাদেশকে পৌঁছে দিতে । তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও সময়োপযোগী পদক্ষেপের উপর সবসময় ভরসা রাখতে বলেন। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া চান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূরুলিয়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জাফরুল আলম (বাবু), শ্যামনগর সদর আ’লীগের সভাপতি সাংবাদিক আলহাজ্ব জি এম আকবর কবীর, ভূরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম লাভলু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন সানা,নুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা,নুরনগর ইউনিয়ন সাবেক যুবলীগ সভাপতি সাইফুল্লাহ সহ ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মত বিনিময় সভাটি এক পর্যায়ে জনসভায় রূপান্তরিত হয়।সহস্রাধিক মানুষ মতবিনিময় সভায় স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আবদুর রাশেদ।