কালিগঞ্জ

কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর ছাত্রী আত্মহত্যা

By daily satkhira

May 26, 2022

কালিগঞ্জ প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে ওড়নার সাহায্য গলায় ফাঁস দিয়ে মোহাসিনা মারিয়া (১৫) নামে এক মেধাবী শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

সে উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে অবস্থিত ডিআরএম ইউনাইটেড আইডিয়াল কলেজের ভূগাল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মহাসিন কবির এবং দেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রেহানা পারভীনের মেয়ে। কালিগঞ্জ সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল মোহাসিনা মারিয়া।

নিহতর পরিবার সূত্র জানা গেছে, বৃহস্পতিবার সকালে বাড়িতে সবাই একসাথে নাস্তা করেন। এরপর মহাসিন কবির কলেজে এবং রেহানা পারভীন দুই মেয়েকে নিয়ে স্কুলে চলে যান। এসময় মারিয়া ও তার দাদী বাড়িতে অবস্থান করছিলেন। বেলা সাড়ে ১১ টার দিকে মারিয়া’র ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান তার দাদী। অনেকবার ডাকার পরও সাড়া মিলছিল না তার। পরবর্তীতে প্রতিবেশীরা দ্বিতল ভবনের কক্ষের পিছন দিকের একটি জানালা দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে মোহাসিনা মারিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।