সাতক্ষীরা

দেবহাটায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালকের মৃত্যু

By daily satkhira

May 28, 2022

নিজস্ব প্রতিনিধি : দ্রুতগামি ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সোয়া ১১টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার গরানবাড়িয়া কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি আটক করতে পারেনি পুলিশ।

নিহত মোটর সাইকেল চালকের নাম আশরাফুল ইসলাম সোনা (৪৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মোফাজ্জেল মোড়লের ছেলে।

ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স সখীপুর শাখার স্টেশন কর্মকর্তা জাকির হোসেন জানান, আশরাফুল ইসলাম সোনা শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে মোটর সাইকেলে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। সকাল সোয়া ১১টার দিকে সাতক্ষীরা- কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার গাজীরহাটের নিকটবর্তী গরানবাড়িয়া কদমতলা নামক স্থানে সাতক্ষীরাগামি একটি দ্রুতগামি ট্রাক তার মোটর সাইকেলে ধাক্কা মারে। এতে তিনি মারাত্মক জকশ হন।

খবর পেয়ে তারা তাকে উদ্ধার করে সখীপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। দেবহাটা থানার উপপরিদর্শক হাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় আশরাফুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় আনার প্রক্রিয়া চলছে।#