সাতক্ষীরা

সাতক্ষীরায় ছাত্রী অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

By daily satkhira

May 30, 2022

নিজস্ব প্রতিনিধি ঃ নবম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। রবিবার রাত ৮টার দিকে তাকে সাতক্ষীরা সদরের বৈকারী বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রেজোয়ান হোসেন সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী গ্রামের মন্টু সরদারের ছেলে।

সাতক্ষীরা সদর উপজেলার খলিলনগর গ্রামের এক কৃষক জানান, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় নবম শ্রেণীতে পড়াশুনা করে। বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়া আসার পথে রেজোয়ান তাকে গত ২৩ মে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে খলিলনগরের সাবেক এমপি আব্দুল খালেক মোড়লের বাড়ির মোড় থেকে তার মেয়েকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে রেজোয়ান ও তার কয়েকজন সহযোগী।

খবর পেয়ে পুলিশের সহযোগিতায় সদরের আলীপুর হাটখোলা নাম স্থান থেকে মেয়েকে উদ্ধার করা হলেও পালিয়ে যায় অপহরণকারিরা। এ ঘটনায় তিনি রেজোয়ানের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। সে অনুযায়ি গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক অর্পনা রায় রেজোয়ানকে রবিবার রাত ৮টার দিকে গোপন খবরের ভিত্তিতে বৈকারী বাজার থেকে গ্রেপ্তার করেন। সোমবার রেজোয়ান সৌদে আরবে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিল বলে জানান তিনি। এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, রেজোয়ান বহু নারী কেলেঙ্কারীর নায়ক। তার কারণে দু’ বছর আগে বৈাকারীর মিজানুর মোল্লার মেয়ে গাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক অর্পণা রায় জানান, গ্রেপ্তারকৃত রেজোয়ানকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হবে।#