দেবহাটা

নলতা হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী ও শিক্ষক মমিন এর বিদায় সংবর্ধনা

By daily satkhira

May 30, 2022

দেবহাটা সাতক্ষীরা :

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী নলতা হাইস্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের ও অত্র বিদ্যালয় থেকে নিবন্ধনের মাধ্যমে আগরদাঁড়ি আমিনীয়া কামিল মাদ্রাসায় প্রভাষক হিসেবে সুযোগ পেয়ে চলে যাওয়া সহকারী শিক্ষক আব্দুল মমিন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

নলতা হাইস্কুলের প্রধান শিক্ষক মো.আব্দুল মোনায়েম এর সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে বক্তব্য রাখেন স্থানীয় সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক।

৩০ মে সোমবার বেলা ১০ টা হতে বিদ্যালয় প্রাঙ্গণে সহকারী শিক্ষক পরিতোষ চক্রবর্তী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সভাপতি ও বর্তমান বিদ্যোৎসাহী সদস্য আলহাজ্জ ডা: মো. আকছেদুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য সহকারী অধ্যাপক স. ম মমতাজুর রহমান, এড.আব্দুল জব্বার, মো.গোলাম মোস্তফা, উম্মে ফারওয়া, প্রভাষক ও সংবাদকর্মী মো. মনিরুজ্জামান (মহসিন), বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুঈদ, সিনিয়র শিক্ষক আবু হাসান, রমজান আলী, মো. হাবিবুল্যাহ, আহছান কবীর টুটুল, মো.মাহাবুর রহমান, অবকাশ চন্দ্র খাঁ, মাওলানা আব্দুস সাত্তার, সংবর্ধিত সহকারী শিক্ষক আব্দুল মমিন, সংবাদকর্মী মো. রফিকুল ইসলাম,আবুল কালাম বিন আকবর, সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, মিজানুর রহমান, ঝর্ণা খাতুন, তুহিনা পারভীন সহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ, এস এস সি ২০২২ এর ৩৩৭ জন বিদায়ী পরীক্ষার্থী তথা ৬ষ্ঠ থেকে বিভিন্ন শ্রেণির সহস্রাধিক শিক্ষার্থীবৃন্দ।  পরীক্ষার্থীদের মধ্য থেকে ইংরেজিতে শুভেচ্ছা বক্তব্য রাখে সিগমা হামিদ। অশ্রুসিক্ত বেদনাপুঞ্জি পাঠ করে পরীক্ষার্থী আনিকা কবীর। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীরা বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের উপহার সামগ্রী প্রদানের পাশাপাশি কিছু কিছু শিক্ষার্থী ব্যক্তিগতভাবে এবং বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী সহকারী শিক্ষক আব্দুল মমিন কে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, ১৯ জুন ২০২২ তারিখ থেকে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানান আসন্ন এসএসসি পরীক্ষার নলতা কেন্দ্রের কেন্দ্র সচিব মো. আব্দুল মোনায়েম।