সাতক্ষীরা

আব্দুল মোতালেব’র ২০তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার

By daily satkhira

June 01, 2022

সাতক্ষীরার সর্বপ্রথম সংবাদপত্র দৈনিক কাফেলার প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুল মোতালেব’র ২০তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার। আব্দুল মোতালেব স্মৃতি সংসদের পক্ষ থেকে আজকের এই দিনটিতে নানা ধরনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

বিকেল চারটে ৩০ মিনিটে তুফান কনভেনশন সেন্টারে (লেকভিউ) বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও বরেণ্য সমাজসেবক আব্দুল মোতালেব স্মরণে আলোচনা ও সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মো: নজরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আব্দুল মোতালেব স্মৃতি সংসদের সভাপতি ও দৈনিক কাফেলার সম্পাদক ডা: এ.টি.এম রফিক উজ্জ্বল।

অনুষ্ঠানে শিক্ষা ও সাহিত্যে কাজী মুহম্মদ অলিউল্লাহ, চিকিৎসা ও সমাজসেবায় ডা. মো: এবাদুল্লাহ, শিক্ষায় শেখ আমানুল্লাহ, সাংবাদিকতায় তমিজউদ্দীন আহম্মদ, স্কাউট আন্দোলনে মুহা: নওশের আলী এবং ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ শওকত হোসেন খান চৌধুরীকে আব্দুল মোতালেব স্মৃতি সংসদের পক্ষ থেকে প্রথম বারের মত বিশেষ সম্মাননা প্রদান করা হবে।

সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আন্তার্জাতিক ক্রীড়া ব্যক্তিত্ব তৈয়ব হাসান বাবু ও আব্দুল মোতালেব স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল।

এছাড়া আব্দুল মোতালেব’র ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা প্রেসকাবের আয়োজনে সকাল ১১টায় মরহুমের কবর জিয়ারত এবং সাড়ে ১১টায় আব্দুল মোতালেব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত, সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদে কোরানখানী ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।