সাতক্ষীরা

সাতক্ষীরায় অবৈধভাবে ছোট ভাইয়ের সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে

By daily satkhira

June 02, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় অবৈধভাবে ছোট ভাইয়ের সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী ছোট ভাই প্রতিকার চেয়ে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

২ জুন সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের উত্তর দেবনগরে এঘটনা ঘটে।

ভুক্তভোগী ছোট ভাই আব্দুল মালেক অভিযোগ করে বলেন, যোগরাজপুর মৌজায় পৈত্রিক সূত্রে ও ক্রয় সূত্রে প্রাপ্ত সম্পত্তি শান্তিপূর্ণভাবে দীর্ঘদিন ভোগদখল করে আসছি। সম্প্রতি আমার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের উক্ত সম্পত্তি ভাড়াটিয়া লোকজনের সহযোগিতায় অবৈধভাবে দখলের চক্রান্ত চালিয়ে যাচ্ছে।

আর এ উদ্দেশ্যে মুক্তিযোদ্ধা পরিচয়কে ঢাল হিসেবে ব্যবহার আমাকে সহ আমার পরিবারের সদস্যদের নানা ভাবে হয়রানি করে যাচ্ছে। অথচ উক্ত সম্পত্তি নিয়ে সাতক্ষীরা আদালতে মামলা চলমান আছে। কিন্তু বড় ভাই মুক্তিযোদ্ধা আব্দুল কাদের আদালত অমান্য করে ভাড়াটিয়া সন্ত্রাসীদের সহযোগিতায় আমার সম্পত্তি দখলের জন্য ঘেরাবেড়া দেওয়ার চেষ্টা করে। আমি বাধা দিতে গেলে আমাকে খুন জখমসহ নাশকতার মামলায় জড়িয়ে হয়রানিসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শণ করে। তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের শালিস মানে না। এমনকি মায়ের করে দেওয়া ভাটবাটোয়ারাও মানে না। এছাড়া তার ভাড়াটিয়া বাহিনী দিয়ে প্রকাশ্যের অস্ত্রের মহড়া প্রদর্শন করে যাচ্ছে। আমরা বর্তমানে ওই মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের হুমকিতে দিশেহারা হয়ে পড়েছি। ভুক্তভোগী আব্দুল মালেক নিজের ভাইয়ের চক্রান্তের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। এবিষয়ে মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের সাথে যোগাযোগের জন্য তার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।