আশাশুনি

আশাশুনিতে যুবককে পিটিয়ে জখম ও নগদ টাকা ছিনতাই

By daily satkhira

June 02, 2022

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বুধহাটায় যুবককে পিটিয়ে জখম ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বুধহাটা বাজারে এ ঘটনা ঘটে। আহত উজ্জল ঘোষ বুধহাটা গ্রামের পোল্লাদ ঘোষের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, উজ্জল ঘোষের চায়ের দোকানের পিছনের দিকের ভাঙা অংশে চটের বস্তা দিয়ে আলো বাতাস প্রবেশের পথ বন্ধ করাকে কেন্দ্র করে পাশ্ববর্তী চা-দোকানীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে পাশ্ববর্তী দোকানী আবুল কালামের সাথে ধাক্কাধাক্কি হয়। উজ্জল ঘোষ তাৎক্ষনিক বিষয়টি বুধহাটা বাজার বণিক সমিতির অফিসে মৌখিকভাবে জানায়।

এর কিছুক্ষণ পরে রাত সাড়ে ৯টার দিকে আবুল কালামসহ বুধহাটা গ্ৰামের ইমন হোসেন, আতিকুল ইসলাম, জাহিদ হোসেন, আব্দুল মান্নান (নুনু) ও উপজেলার তুয়াড়ডাঙ্গা গ্ৰামের বিল্লাল হোসেন সংগবদ্ধ হয়ে উজ্জল ঘোষের দোকানে প্রবেশ করে তার উপর অতর্কিত হামলা চালায়। দ্বিতীয় দফা হামলায় উজ্জল ঘোষ মারাত্বক ভাবে জখম হয়। আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) জানান, মারধরের ঘটনাটি আমি লোকমুখে শুনেছি এবং বৃহস্পতিবার বিকেলে এ সংক্রান্ত লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক অপরাধী যেই হোক তাকে বা তাদেরকে আইনের আওতায় আনা হবে।