সাতক্ষীরা

সাতক্ষীরায় মাত্রাতিরিক্ত মদ পানে এক ব্যবসায়ির মৃত্যু!

By daily satkhira

June 04, 2022

নিজস্ব প্রতিনিধি ঃ মাত্রারিক্ত মদপানে বিপ্লব ঘোষ নামের এক ব্যবসায়ির মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে পুরাতন সাতক্ষীরার নিজ বাড়িতে তিনি মারা যান। বিপ্লব ঘোষ (৫০) শহরের পুরাতন সাতক্ষীরার বিমল ঘোষের ছেলে।

নামপ্রকাশে অনিচ্ছুক পুরাতন সাতক্ষীরার কয়েকজন ব্যবসায়ি জানান, শুক্রবার রাত ১২টার দিকে পুরাতন সাতক্ষীরার মান্তুর হোটেলে একটি পিকনিক হয়। ওই পিকনিকে উপস্থিত ছিলেন পুরাতন সাতক্ষীরা ঘোষপাড়ার ব্যবসায়ি সুভাষ ঘোষ ওরফে ভোম্বল, পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির নিকটবর্তী মুদিখাান ব্যবসায়ি বিপ্লব ঘোষ, খান মার্কেট এলাকার জুয়েলারী ব্যবসায়ি বলাই দে, তপন ঘোষ, উজ্জল সাধুখাঁ, অশোক ঘোষ, ডাঃ অপূর্ব ও বড়বাজারের মাদক বিক্রেতা মুকুলের কর্মচারী সাইদুল ইসলাম ও জনপ্রতিনিধি আইনুল ইসলাম নান্টা।

পিকনিক উপলক্ষে মান্তুর হোটেলে মদ বহন করে নিয়ে আসেন সাঈদুল। রাত ১টার দিকে মাংস খাওয়া শেষে উপস্থিত প্রায় সকলেই মদ পান করেন। একপর্যায়ে বিপ্লব ঘোষ অতিরিক্ত মদ পান করায় বাড়িতে যেয়ে রাত তিনটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

বিষয়টি পুলিশকে না জানিয়ে ও ময়না তদন্ত ছাড়াই শনিবার দুপুরে ব্রহ্মরাজপুর শ্রীশ্রী কালভৈরবী মন্দির মহাশ্মশানে বিপ্লবের লাশ সৎকার করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে বলাই কুমার দে জানান, মান্তুর হোটেলে পিকনিক উপলক্ষে মাংস খাওয়া হলেও কোন মদের ব্যবস্তা ছিল না। তবে কাউন্সিলর নান্টা আসতে দেরী করায় তার জন্য খাবার নিয়ে অপেক্ষা করছিল বিপ্লব। রাত তিনটার দিকে বিপ্লব হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে তিনি জেনেছেন।

পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক জহুরুল ইসলাম শনিবার রাত ৮টার দিকে এ প্রতিবেদককে জানান, তিনি শনিবার মিটিংএ ছিলেন। বিপ্লবের মৃত্যুর ব্যাপারে তিনি কিছুই জানেন না।#