সাতক্ষীরা

ঈদ উল আযহার দ্বিতীয় দিন সুন্দরবন টেক্সটাইল মিলস্ হাইস্কুলের পুনর্মিলনী

By daily satkhira

June 13, 2022

সাতক্ষীরার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সুন্দরবন টেক্সটাইল মিলস্ মাধ্যমিক বিদ্যালয়ে এই প্রথমবারের মত বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে গত ১২ই জুন রবিবার বিদ্যালয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় আগামী পবিত্র ঈদ-উল-আযহার পরদিন এই অনুষ্ঠানের দিন ধার্য করা হয়েছে।

বিদ্যালয়ের সকল শিক্ষক,শিক্ষিকাবৃন্দ এবং প্রাক্তন ছাত্রছাত্রীদের একাংশের অংশগ্রহনে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী শাহজাহান সিরাজ। উক্ত আলোচনা সভায় পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজক কমিটি ঘোষনা করা হয়। আয়োজক কমিটিতে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মাহমুদুল হাসান শিপলুকে সভাপতি ও শরিফুর রহমানকে উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়। অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকা এবং প্রাক্তন ছাত্রছাত্রীদের অংশগ্রহনের মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানটি বিদ্যালয় প্রাঙ্গনে যথাযথভাবে অনুষ্ঠিত হবে।

১৩ই জুন, ২০২২ হতে আগামী ২৮জুন, ২০২২ পর্যন্ত পুনর্মিলনী অনুষ্ঠানের রেজিস্টেশন কার্যক্রম চলবে। এই অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে আগামী ২৮ জুনের মধ্যে বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন করার আহবান করা হচ্ছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বিদ্যালয়ের এই ক্ষুদ্র উদ্যোগকে সমৃদ্ধ করার জন্য অত্র বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রছাত্রীদের আমন্ত্রণ জানানো হচ্ছে।

রেজিস্ট্রেশন সংক্রান্ত তথ্যের জন্য আয়োজক কমিটির সভাপতি মাহমুদুল হাসান শিপলুর (০১৭৬২০৩৩৮৭৯) মেহেদী হাসান (০১৯৩৫৩৫৮৫৩৫) আশরাফুল ইসলাম (০১৩০২-৫৩১০৯৪) সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে। অথবা সোহেল ফার্মেসী, মিল বাজার সাতক্ষীরা। প্রেস বিজ্ঞপ্তি