আশাশুনি

আশাশুনিতে প্রাথমিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বিতর্কিত ফলাফলে শোভনালী বালক জয়ী

By daily satkhira

June 21, 2022

আশাশুনি ব্যুরো: আশাশুনি উপজেলায় প্রাথমিক বিদ্যালয়েল শিক্ষার্থীদের মধ্যকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে বিতর্কিত ফলাফলে শোভনালী ইউনিয়নের কামালকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়-বালক দল জয়ী হয়েছে। বড়দল ইউনিয়নের জামালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়- বালক দল টাইব্রেকারে ৫কিকের প্রথম ৩টি গোল দিয়ে অপর দিকে কামালকাটির পরপর ৩টি গোল ঠেকিয়ে জয়ী ঘোষিত হওয়ার পরেও হেরে চলে যেতে বাধ্য হয়।

জামালনগর প্রাথমিক বিদ্যালয়ের বালকের রেজাল্ট সিটে প্রথম গোলের যায়গায় ১কেটে ০ করে তাদেরকে পরাজিত করার কথা শিকার করেছেন মাঠ পরিচালক চাম্পাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিরোক চন্দ্র মন্ডল। তিনি আরও বলেন, আমি একা এ কাজ করিনি আমার সাথে সবাই ছিলো।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক গাজী ছাইফুল ইসলাম জানান, আমি এখানে শুধু দর্শক। উপজেলা নির্বাহী কর্মকর্তা, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইয়ানুর রহমান বলেন, বিষয়টি আমি আগামি কাল সকালে দেখবো।

মাঠের অধিকাংশ দর্শকের বক্তব্য এই ম্যাচের রেজাল্ট পরিবর্তন করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে মাঠে উপস্থিত সদর ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন বলেন, টাইব্রেকার চলাকালীন সময়ে এক পর্যায়ে জামালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়-বালক দলকে বিজয়ী ঘোষনা করা হয়েছিলো। আশাশুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পর্যায়ের অনুষ্ঠিত খেলায় আনুলিয়া ইউনিয়নের কাকবাসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রীউলা ইউনিয়নের শ্রীউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বুধহাটা ইউনিয়নের বুধহাটা পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়। একই মাঠে বুধবার সেমি-ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।