সাতক্ষীরা

ঢাকায় আইস-ইয়াবাসহ সাতক্ষীরা জেলা ছাত্রদল সভাপতি আটক

By daily satkhira

June 23, 2022

ডেস্ক রিপোর্ট: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া বাজার থেকে আইস ও ইয়াবাসহ ছাত্রদলের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন ছাত্রদল সাতক্ষীরা জেলা শাখার সভাপতি শরীফুজ্জামান সজীব (৩২), যুগ্ম সম্পাদক আবু সাঈদ (৩০) ও যুগ্ম সম্পাদক নুরুজ্জামান বাবু (৩০)। তাদের কাছ থেকে ৩ গ্রাম আইস ও ৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার রাত দেড়টার দিকে মেরাদিয়া বাজার থেকে তাদেরকে আটক করার পর মঙ্গলবার খিলগাঁও থানার এসআই মাহমুদুল হাসান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এই মামলায় গ্রেফতারকৃত ছাত্রদল নেতাদের কারাগারের পাঠানো হয়েছে। খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, সোমবার রাত দেড়টার দিকে মেরাদিয়া বাজারে টহল পুলিশের চেকপোস্টে সজীব ও আবু সাঈদের শরীর তল্লাশি করে। সজীবের কাছ থেকে ৩ গ্রাম আইস ও ২১ পিস ইয়াবা পাওয়া যায়।

আবু সাঈদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ি মেরাদিয়া বাজারের লালমিয়ার গলিতে অভিযান চালিয়ে তাদের বন্ধু নুরুজ্জামান বাবুকে আটক করা হয়। তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়। গ্রেফতারকৃতদের রাজনৈতিক পরিচয় আছে কি না-এমন প্রশ্নের জবাবে পরিদর্শক সুজিত কুমার সাহা বলেন, আমরা তাদেরকে মাদক বহন করার অভিযোগে আটক করেছি। তারা মাদক সেবনও করেন আবার বিক্রিও করেন। তারা কোন রাজনৈতিক দলের- সেটি পুলিশের কাছে বিবেচ্য নয়। তবে তাদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদকের পরিমান কম হওয়ায় আমরা তাদেরকে রিমান্ডের আবেদন না জানিয়ে আদালতে পাঠিয়ে দিয়েছি। আদালত তাদেরকে কারাগারে রাখার নির্দেশ দিয়েছেন।