দেবহাটা

দেবহাটায় চাঞ্চল্যকর হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

By daily satkhira

June 23, 2022

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীকে ছাড়িয়ে নেওয়ায় ক্ষোভে জামাতা সালাহউদ্দীন কর্তৃক শ্বশুর আজগার আলীকে (৫৫) কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপতার করছে দেবহাটা থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে তাদেরকে গ্রেপতার করা হয়।

গ্রেপতারকৃতরা হলেন সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার বরেয়া গ্রামের মোঃ মুজিবর রহমান সানা ছেলে আলাউদ্দিন সানা (৩৫) ও একই উপজেলার তেতুলিয়া গ্রামের আজিবর রহমানের ছেলে আবুজার (২২)।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ জানান, এ ঘটনায় নিহত আজগর আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৮) বাদী হয়ে গত ২২/০৬/২০২২ তারিখ বুধবার বিকালে দেবহাটা থানায় তার ভগ্নিপতি সালাউদ্দীন সানা (২৮) কে ১নং আসামী ও ভগ্নিপতির বড় ভাই আলাউদ্দীন সানাকে (৩৫) ২নং আসামী উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন । যার মামলা নং- ০৭/৬১। ওই রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান পরিচালনা করে মধ্যরাতে বরেয়া গ্রামের একটি মাঠ থেকে এজাহার নামীয় ২নং আসামী আলাউদ্দিন সানা (৩৫)কে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে ব্যপকভাবে জিজ্ঞাসাবাদ করিলে সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয় সত্যতা স্বীকার করে এবং তার স্বীকারোক্তি মতে অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার ভোরে তেতুলিয়া গ্রামের একটি বিলের মধ্যে থেকে অপর আসামী আবুজারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে বলে তিনি জানান।

তিনি আরও জানান, এই মামলার ২নং আসামী আলাউদ্দীন সানার নামে দেবহাটা থানায় খুন, ধর্ষণ ও ছিন্তায়সহ চারটি মামলা রয়েছে।