আশাশুনি

আশাশুনিতে ৮০ পিস ইয়াবাসহ মাদকব্যাবসায়ী সাইফুল আটক

By daily satkhira

June 24, 2022

বি এম আলাউদ্দীন , প্রতিনিধি প্রতিনিধি: আশাশুনিতে ৮০ পিস ইয়াবাসহ সাইফুল নামের এক ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার  বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বদরতলা বাজার থেকে ইয়াবা বিক্রয়কালে আশাশুনি থানার এসআই আমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় আটক করেন। সাইফুল ইসলাম দেবহাটা উপজেলার খলিশাখালির চরপাটা এলাকার মৃত আবু বক্কার গাজীর পুত্র। জানা গেছে, মাদক ব্যবসায়ী সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী দল সাতক্ষীরার দেবহাটা উপজেলার খলিসাখালীতে এক হাজার ৩২০ বিঘার মৎস্য ঘের জোর করে দখল করে নিয়ে সেখানে মাদকের আখড়া গড়ে তুলেছে। সে এর আগেও মাদকদ্রব্য সহ ডাকাতি মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়।

খলিসাখালীর বাসিন্দা আব্দুর রহমান জানান, মাদক ব্যবসায়ী সাইফুলের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। সে বিভিন্ন জায়গা থেকে মাদক নিয়ে এসে এলাকার যুব সমাজের মাঝে ছড়িয়ে দিয়ে যুব সমাজকে ধ্বংসের পথে ধাপিত করছে।

এলাকাবাসি আরোও অভিযোগ করে বলেন, সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এলাকার সাধারণ মানুষদের জমি অবৈধভাবে দখল নিয়ে সেখানে অধিপত্য বিস্তার করে।

সম্প্রতি তারা দেবহাটার খলিসাখালীতে মালিকানাধীন এক হাজার ৩২০ বিঘার মৎস্য ঘের জোর করে দখল করে সন্ত্রাসী বাহিনী নিয়ে মাদকের আখড়া তৈরি করে এলাকার পরিবেশ নষ্ট করছে।

দেবহাটা উপজেলা প্রশাসন থেকে বার বার খলিসাখালীর মালিকানাধীন জমি খালি করে দিতে সাইফুল ইসলামের নেতৃত্বে ভূমিদস্যুদেরকে আইনি নোটিশ দিলেও আইনের প্রতি বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তারা দেদারছে সেখানে তাদের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এবিষয়ে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মমিনুল ইসলাম (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে ৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (১৯)২২/২২ নং মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে। এছাড়াও সে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। আমরা তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।