সাতক্ষীরা

সাতক্ষীরায় সৌদী ফেরত বৃদ্ধাকে পিটিয়ে জখমের অভিযোগ

By daily satkhira

June 29, 2022

নিজস্ব প্রতিনিধি : চাঁদা না দেওয়ায় সৌদী ফেরত বৃদ্ধাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। ২৮ জুন রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শাল্যে গ্রামে এঘটনা ঘটে। আহত বৃদ্ধা ওয়াজেদ আলী(৬০) গ্রামের সামছুদ্দিন গাজীর পুত্র।

এঘটনায় ওয়াজেদ আলীর স্ত্রী রুবিয়া সুলতানা সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

আহতের স্ত্রী রুবিয়া সুলতানা জানান, তার স্বামী দীর্ঘদিন সৌদীতে প্রবাসী ছিলেন গত ৩দিন আগে তিনি বাড়িতে ফিরেছেন। বাড়ি ফেরার পরই একই এলাকার মৃত শের আলী গাজীর পুত্র আবুল কালাম ১লক্ষ চাঁদা দাবি করে আসছিল।

তার স্বামী চাঁদা না দেওয়ায় ২৮ জুন রাতে ঈশার নামায শেষে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা আবুল কালাম, আবুল হোসেন ডাবলু, আব্দুল ওয়াহিদসহ কয়েকজন ওয়াজেদ আলীর উপর হামলা করে। এ সময় তাদের কাছে থাকা হাতুড়ি ও লোহার রড দিয়ে ওয়াজেদ আলীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। সে সময় ওয়াজেদ আলীর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওয়াজেদ আলী গাজীর শারিরীক অবস্থার কোন উন্নতি হয়নি বলে স্ত্রী রুবিয়া সুলতানা জানান। সৌদী ফেরত স্বামীকে এমন নির্মমভাবে মারপিটের ঘটনায় দোষী গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন স্ত্রী।