সাতক্ষীরা

আদালত অবমাননা করে সুভাষ চৌধুরীর ডাকা সভায় সংঘর্ষের আশংকা : থানায় ডায়েরি

By daily satkhira

June 30, 2022

প্রেস বিজ্ঞপ্তি: আদালত অবমাননা করে ২জুন শনিবার প্রেসক্লাবে সুভাষ চৌধুরীর বিশেষ সাধারণ সভার ঘোষণায় সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। এ পরিস্থিতিতে সাতক্ষীরা প্রেসক্লাবকে শান্ত রাখতে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। গত ৩০ জুন সাতক্ষীরা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না সদর থানায় এ ডায়েরি করেছেন।

যার নং ২১০৯। ডায়েরিতে উল্লেখ্য করা হয়েছে, গত ২৯.০৬.২০২২ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য সুভাষ চৌধুরী আদালতের নির্দেশ অবমাননা করে আগামী ২ -জুলাই ২০২২ তারিখে বিশেষ সাধারণসভা আহ্বান করেছেন। যা আদালত অবমাননাকর ও প্রেসক্লাবের গঠনতন্ত্র পরিপন্থী। ওই আহ্বানে সাতক্ষীরা প্রেসক্লাবে অস্থিতিশীল পরিস্থিতি ও অনাকাংখিত ঘটনা সৃষ্টি হওয়ার আশংকা দেখা দিয়েছে। এনিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্যদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

দেখা দিয়েছে সংঘর্ষের আশংকা। যদি কোন অনাকাংখিত ঘটনার জন্ম নেয়, তার জন্য প্রেসক্লাবের সদস্য সুভাষ চৌধুরী দায়ী থাকবেন। আদালতের নির্দেশনার তোয়াক্কা না করে সভা আহবান করার কারনে ওই দিন সাতক্ষীরা প্রেসক্লাবে আইন শৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা সৃষ্টি হয়েছে। এপরিস্থিতি নিয়ন্ত্রনে আইনগত সহযোগিতা কামনা করে সাধারণ ডায়েরি করা হয়।