সাতক্ষীরা

জুবলি প্রাথমিক বিদ্যালয়কে ক্ষতিগ্রস্তের চেষ্টাকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি

By daily satkhira

July 03, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শহরের মডেল প্রাথমিক বিদ্যালয় জুবলি প্রাথমিক বিদ্যালয়কে ক্ষতিগ্রস্তের চেষ্টাকারী শারমিন আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বিদ্যালয়ের ৩৫ জন অভিভাবক। রোববার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল গণির কাছে এ লিখিত অভিযোগ দায়ের করেন তারা।

জানা গেছে, সম্প্রতি একটি তুচ্ছ বিষয়টিকে পুজিঁ করে প্রাথমিক শিক্ষার অন্যতম মডেল জুবলি প্রাথমিক বিদ্যালয়টি শিক্ষার পরিবেশ নষ্টের পায়তারা চালিয়ে যাচ্ছে একটি মহল। এর প্রেক্ষিতে মুনজিতপুর এলাকার জনৈক শারমিন আক্তার বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল গনি রোববার বিদ্যালয়ের তদন্তে আসেন। এসময় বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বিদ্যালয়ের অন্যান্য অভিভাবকবৃন্দ।

এছাড়া বর্তমান বিদ্যালয়ের পরিবেশ নষ্টের ষড়যন্ত্রকারী শারমিন আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ জমা দেন অভিভাবকবৃন্দ।

এবিষয়ে সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল গণি বলেন, শারমিন আক্তারের অভিযোগের ভিত্তিতে তদন্তে গিয়েছিলাম। কিন্তু তার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। আর বিদ্যালয়টির শিক্ষা মান নিয়ে আমারও সন্তুষ্ট। সুতরাং বিদ্যালয়টি যাতে ক্ষতিগ্রস্থ না হয় সে বিষয়টি আমরা দেখছি। প্রকৃতপক্ষে অভিভাবকদের মধ্যে ভুলবোঝাবুঝির কারনে এঘটনা ঘটেছে। আশা করি দ্রুত সমাধান হবে।