আশাশুনি

আশাশুনিতে বিষাক্ত দ্রব্য খাইয়ে স্বামীর নগদ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ!

By daily satkhira

July 12, 2022

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে বিষাক্ত দ্রব্য খাইয়ে স্বামীর অর্জিত অর্থসহ নগদ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী স্বামী প্রতিকার চেয়ে আশাশুনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী স্বামী শফিকুল ইসলাম মোল্যা আশাশুনি বাইনতলা গ্রামের মৃত হাজী বাবর আলী মোল্যার পুত্র।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাজপুর গ্রামের গোলদার শেখের কন্যা মনোয়ারা বেগমের সাথে গত বছর দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন শফিকুল ইসলাম। বিবাহের পর থেকে রাজপুর গ্রামের শফিকুল স্ত্রী মনোয়ারা খাতুনের বসবাস শুরু করে। একপর্যায়ে মনোয়ারা খাতুনের কন্যা খুকুমনি ও জামাতা নুর ইসলামের কু পরামর্শে শফিকুলের অর্থ হাতিয়ে নেওয়ার চক্রান্ত শুরু করে।

এদিকে স্ত্রী মনোয়ারা খাতুনের কথামত শফিকুল সরল বিশ^াসে নিজের বসত বাড়ীর জমি জায়গার কাগজপত্র, নগদ টাকা সহ সকল জিনিসপত্র নিয়া রাজাপুর গ্রামে রাখেন। এছাড়াও শফিকুল বিভিন্ন সময়ে ইট ভাটায় কাজ করে উপার্জিতও স্ত্রী মনোয়ারার কাছে জমা রাখেন। পরে তিনি জানতে পারেন স্ত্রী মনোয়ারা একাধিক স্থানে বিবাহ করেছে এবং অসৎ চরিত্রের।

গত ২৬ জুন ২২ তারিখ রাতে শফিকুলের ১২ বস্তা ধান, নগদ টাকা সহ অন্যান্য মালামাল আত্মাসাথের উদ্দেশ্যে স্ত্রী মনোরায়ার খাতুন কন্যা খুকু মনি ও জামাতা নুর ইসলামের কুপরামর্শে খাবারের সাথে বিষ মিশিয়ে খাইয়ে দেয়। এতে শফিকুলের শরীরে জ্বালা পোড়া ও মস্তিস্ক বিকৃত হতে থাকলে তিনি বুঝতে পারেন স্ত্রী মনোয়ারা যোগসাজস তার সম্পত্তি আত্মসাৎ করার জন্য বিষাক্ত ঔষধ ভাতের সহিত মিশিয়ে খাইয়ে দিয়েছে। পরে স্থানীয়রা শফিকুলকে গ্রাম্য ডাক্তার দ্বারা চিকিৎসা করায়। পরবর্তীতে তার শারীরিক অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য ইং-০৫/০৭/২০২২ তারিখে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকায় কর্তব্যরত ডাক্তার জানায় বিষাক্ত ঔষধ সেবন করা হয়েছে। তখন শফিকুল নিশ্চিত হন তার সরল বিশ্বাসে বিষাক্ত ঔষধ ভাতের সাথে মিশিয়ে খাইয়েছে। প্রায় এক মাস চিকিৎসা শেষে শফিকুল কিছুটা সুস্থ্য হয়েছেন বলে জানিয়েছেন। এঘটনায় তিনি প্রতিকার চেয়ে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিস্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।