সাতক্ষীরা

সাতক্ষীরায় যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধের জেরে একই পরিবারের তিনজনকে জখম

By daily satkhira

July 13, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধের জেরে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। ১২ জুলাই সকাল ১০ টার দিকে সাতক্ষীরা শহরের মুনজিতপুরস্থ লম্বাটালী এলাকায় এঘটনা ঘটে।

আহতরা হলেন, মুনজিতপুর লম্বাটালী গ্রামের শেখ আব্দুল করিম, তার পুত্র শেখ আব্দুল রাসেকুল ইসলাম ও কন্যা আফরিন রিয়া। এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে প্রতিকার চেয়ে আব্দুল করিমের স্ত্রী রওশন আরা বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, আব্দুল করিমের বাড়ীর পূর্ব পাশে চলাচলের পথ আছে। উক্ত পথ দিয়ে তারা দীর্ঘদিন যাবত চলাচল করে আসছিল। কিন্তু একই এলাকার মৃত লুৎফর রহমানের পুত্র শেখ আব্দুর রহিমগং উক্ত পথ বন্ধ করে দেওয়ার চেষ্টা করিলে স্থানীয় ভাবে আপোষ মিমাংসার করা হয়। স্থানীয় কাউন্সিলরসহ গ্রামের গন্যমান্য লোকজন আমাদের উক্ত পথ দিয়ে চলাচল করিতে বলে।

কিন্তু তারা কারো কথা মানে না। উক্ত পথ দিয়ে করিম এর পরিবার চলাচল করায় রহিম গং ক্ষিপ্ত হয়ে গত ১২ জুলাই সকাল ১০ টার দিকে রহিমের নেতৃত্বে তার পুত্র শেখ আব্দুল রাফি, শেখ আব্দুল নাজিম, শেখ আব্দুল নাহিদ, মৃত. লুৎফর রহমানের পুত্র শেখ আব্দুস সাত্তার, রহিমের স্ত্রী নীলুফা ইয়াসমিনসহ কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে করিমের বসতবাড়ীতে প্রবেশ করে তাকে মারপিট করতে থাকে। এতে বাধা দেওয়ায় করিমের পুত্র শেখ আব্দুল রাসেকুল ইসলাম ও কন্যা সাদিয়া আফরিন রিয়াকে মারপিট করে গুরুতর জখম করে। এদের মধ্যে রাসেকুল ইসলাম মাথায় গভীর জখম প্রাপ্ত হয়। এসময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ন্যায় বিচারের দাবিতে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে করিমের স্ত্রী রওশন আরা। তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।