কলারোয়া

কলারোয়ায় এতিমখানার পুকুর থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

By daily satkhira

July 28, 2022

 

কলারোয়া  প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় এতিমখানার পুকুর থেকে রিয়াদ ১২ নামের এক মাদ্রাসার ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে কলারোয়া উপজেলার যুগিখালি পাইকপাড়া এতিমখানা খানার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। রিয়াদ যশোর জেলার মনিরামপুর উপজেলার রহিতা গ্রামের রমজান আলীর পুত্র। স্থানীরা জানান, বুধবার সকালে এতিমখানার শিক্ষক আঃ মান্নান ব্যক্তিগত কাজে যশোরের যান।

যশোর থেকে ফিরে আসার পর সকল ছাত্রদের ডাকেন এবং রিয়াদ নামের ওই ছাত্র কে না পেয়ে খোজ নিতে থাকেন। পরবর্তীতে স্থানীয় এক নারীর নিকট শিক্ষক আঃ মান্নান রিয়াদের বিষয় জানতে চাইলে তিনি জানান ভ্যানে উঠে রিয়াদ তার বাড়ির দিকে গেছে। শিক্ষক আব্দুল মান্নান জানান, ১২ দিন পূর্বে তাকে যুগিখালী পাইকপাড়া হাফেযখানা ও এতিমখানা ভর্তি করেন।

তার রিয়াদ কে খুজে পাওয়া যাচ্ছে না বলে জানান রিয়াদের পিতা ও তিনি অনেক খোজ করেও পাননি। বৃহস্পতিবার সকালে নিহত রিয়াদের লাশ এতিমখানা পুকুরে পাওয়া যায়। খবর পেয়ে কলারোয়া পুলিশ ঘটনাস্থলে আসেন। কলারোয়া থানার এস,আই আবু তাহের জানান, প্রাথমিক ধারনা করা হচ্ছে রিয়াদ পানিতে ডুবে মারা গেছে। তবে সুরতহাল প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মন্তব্য করা ঠিক হবেনা

 

২৮.০৭.২২