সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার প্রয়াত সম্পাদক মোঃ বদরুল খান-এর স্মরণে শোক সভা

By daily satkhira

July 28, 2022

একরামুজ্জামান জনিঃ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, বরেণ্য ক্রীড়াবিদ ও সংগঠক সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সুযোগ্য সাধারণ সম্পাদক মোঃ বদরুল ইসলাম খান-এর স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৫ টায় সাতক্ষীরা স্টেডিয়াম মিলনায়তনে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে করে।

উক্ত দোয়া অনুষ্ঠানে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স পরিচালনায় সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হুমায়ুন কবির সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান পিপিএম বার, দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, সাজেক্রিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাজেক্রীসের সহ সভাপতি আশরাফুজ্জামান আশু, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু,

জাতীয় ক্রীড়া পুরুস্কার প্রাপ্ত তৈয়ব হাসান বাবু, মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, বদরুল ইসলাম খানের পুত্র সরফরাজ নেওয়াজ সহ জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশন, জেলা রেফারি অ্যাসোসিয়েশন, জেলা অ্যাম্পিয়ার এসোসিয়েশনের সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দ এবং ক্রীড়াপ্রেমী খেলোয়াড়বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন হাফেজ শহিদুল ইসলাম।

দোয়া অনুষ্ঠানে বক্তরা বলেন, ক্রীড়া ছিলো ধ্যান এবং জ্ঞান। দুপুরবেলা যখন কেউ মাঠে থাকতো না তখন ওনি স্টেডিয়ামে বসে থাকতেন। ক্রীড়া সংস্থা এবং জেলার ক্রীড়া অঙ্গনকে এগিয়ে নিতে সব সময় কাজ করেছেন। ভালো মানুষ ছিলেন ক্রীড়াঙ্গনে গতিশীল করার জন্য চিন্তা ভাবনা করতেন। তিনি নির্লোভ ছিলেন। মুক্তিযোদ্ধে তার পরিবারের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো।

বক্তরা আরও বলেন , ক্রীড়া মানুষকে খারাপ কাজ বিরত রাখে সুস্থ জীবন যাপনে অভ্যস্ত। বদরুল ইসলাম খানের নামে গ্যালারি করার প্রস্তাব দেন।