সাতক্ষীরা

সাতক্ষীরা ডিবি ইউনাইটেড হাইস্কুলের আন্ত : স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতা’র উদ্বোধন

By daily satkhira

July 28, 2022

ফয়জুল হক বাবু : সাতক্ষীরায় ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতা ২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় সদরের ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটেড হাইস্কুল ফুটবল মাঠে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এঁর পৃষ্ঠপোষকতায় ও ডিবি ইউনাইটেড হাইস্কুলের আয়োজনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মমিনুর রহমান মুকুল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতা ২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহীদুল ইসলাম।

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন, ডিবি ইউনাইটেড হাইস্কুলের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসায়ী সদস্য শেখ আব্দুল আহাদ, অভিভাবক সদস্য নুর ইসলাম বাবু, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক ফয়জুল হক বাবু, রমেশ সরকার, আবুল হাসান প্রমুখ। উদ্বোধনী খেলায় অংশ নেয় ডিবি ইউনাইটেড হাইস্কুল বনাম জি-ফুল বাড়িয়া দর্গা শরীফ আলিম মাদ্রাসা। একই দিনে দ্বিতীয় খেলায় অংশ নেয় এন.বি.বি.কে আল-মদিনা দাখিল মাদ্রাসা বনাম গাভা মাধ্যমিক বিদ্যালয়।

উদ্বোধনী খেলায় জি-ফুল বাড়িয়া দর্গা শরীফ আলিম মাদ্রাসা ৫-১ গোলে ডিবি ইউনাইটেড হাইস্কুলকে হারিয়ে জয়লাভ করে। এন.বি.বি.কে আল-মদিনা দাখিল মাদ্রাসা বনাম গাভা মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যকার অপর খেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দল গোলের দেখা না পাওয়ায়। খেলা রুপ নেয় টাইবেকারে।

সেখানেও নিষ্পত্তি না হওয়ায় সমান সমান হওয়ায় আবার টাইবেকারে ১০-৯ গোলে এন.বি.বি.কে আল-মদিনা দাখিল মাদ্রাসাকে হারিয়ে গাভা মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করে একরামুর জামান জনি ও সহকারি রেফারী ছিলেন পারভেজ ও শরিফুল। আগামী ৩০/০৭/২০২২ তারিখ শনিবার ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতা ২০২২ এর খেলায় অংশ নেবে জি.জি.কে.এইচ কানাই লাল মাধ্যমিক বিদ্যালয় বনাম ভাঁলুকা চাঁদপুর মডেল হাইস্কুল এবং একই দিনে অপর খেলায় মুখো-মুখি হবে ভাঁলুকা চাঁদপুর দাখিল মাদ্রাসা বনাম ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। সকল খেলা উপভোগ করার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজক ডিবি ইউনাইটেড হাইস্কুল কর্তৃপক্ষ।