Exif_JPEG_420

সাতক্ষীরা

থানাঘাটায় পীর শাহ মিয়া সাহেবের রুহের মাগফেরাত কামনায় দোয়া

By daily satkhira

August 05, 2022

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরা সদরের থানাঘাটা পীর শাহ মিয়া সাহেবের সম্পত্তি রক্ষা কমিটির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ জুলাই শুক্রবার জুম্মা বাদ থানাঘাটা পীর শাহ মিয়া সাহেব মাদ্রাসা ও এতিমখানা চত্বরে পীর শাহ মিয়া সাহেবের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন থানাঘাটা পীর শাহ মিয়া সাহেবের সম্পত্তি রক্ষা কমিটির সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম।

থানাঘাটা পীর শাহ মিয়া সাহেবের সম্পত্তি রক্ষা কমিটির সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেনের পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন, পীর শাহ মিয়া সাহেবের সম্পত্তি রক্ষা কমিটির উপদেষ্টা এড. আকবর আলী, জেলা ভুমিহীন সমিতির সহ সভাপতি শেখ শওকত আলী, সাধারন সম্পাদক আব্দুস সামাদ গাজী, জেলা নদী বন ও পরিবেশ রক্ষা সহ-সভাপতি মানবাধিকার কর্মী শেখ ফারুক হোসেন, সাংবাদিক সেলিম হোসেন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান,

সাংবাদিক শেখ রেজাউল ইসলাম বাবলু, লাবসা ভুমিহীন সমিতির সভাপতি শেখ রিয়াজুল ইসলাম, শেখ জাহাঙ্গীর হোসেন, শেখ ফজলু হক, বেল্লাল হোসেন, রফিকুল ইসলাম, মেহেদী হাসান, হেলাল উদ্দিন, মগবুল হোসেন, আব্দুর সবুর, মহব্বতসহ স্থানীয় মুসলিমগন প্রমুখ। দোয়া মাহফিলের শেষে স্থানীয়দের সর্বসম্মতিক্রমে সদর উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলামকে সভাপতি, শেখ ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক ও শেখ রিয়াজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট থানাঘাটা পীর শাহ মিয়া সাহেবের সম্পত্তি রক্ষার নতুন কমিটি ঘোষণা করা হয় এবং দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।