সাতক্ষীরা

সাতক্ষীরা পৌরসভার নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির সাথে ব্যবসায়ীদের লিংকেজ সভা

By daily satkhira

August 10, 2022

সাতক্ষীরা পৗরসভার নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির সদস্যদের সাথে ব্যবসায়ীদের নিয়ে ম্যানগ্রোভ সভা ঘর, সাতক্ষীরাতে লিংকেজ সভার আয়োজন করা হয়।

১০ আগস্ট ২০২২ তারিখ রোজ বুধবার অনুষ্ঠিত সভায় নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতরি সদস্যরা তাদের কার্যক্রম তুলে ধরেন এবং ব্যবসায়ী সমাজের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন। নারী ওয়াস ব্যবসায়ী সমবায় সমিতির পক্ষে উপস্থিত ছিলেন ফরিদা খাতুন, জেসমিন আরা, ও মনিরা খাতুন। এইচপি সংস্থার পক্ষে উপস্থিত থেকে সভা পরিচালনা করেন মৃনাল কুমার সরকার, ও নন্দিতা রানী দত্ত । সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক ও স্যানিটারি ন্যাপকিন উদ্যোক্তা এম. বেলাল হোসেন, ব্যবসায়ী ও জাতীয় মহিলা সংস্থা’র সেক্রেটারি জ্যোৎ¯œা দত্ত, সাতক্ষীরা পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকতা মোঃ জিয়াউর রহমান।

সমাপণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আশা’র জেলা ব্যবস্থাপক মোঃ আশরাফুর ইসলাম। উল্লেখ্য, এইচপি নেদারল্যান্ডস ভিত্তিক দাতা সংস্থা সীমাভীর অর্থায়নে সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভায় ওয়াস বিষয়ক একটি প্রকল্প বাস্তবায়ন করছে।

প্রকল্পের মূল লক্ষ্য হলো ওয়াস উদ্যোক্তা তৈরী এবং সফল ওয়াস ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করা যা প্রত্যক্ষভাবে এলাকার ওয়াস ব্যবস্থার মান বৃদ্ধি করবে যেটি বাংলাদেশ সরকারের স্থায়িত্বশীল উন্নয়ন অভিষ্ট ২০৩০ অর্জনে অবদান রাখবে। প্রেস বিজ্ঞপ্তি