রাজনীতি

নেতাদের চাঁদাবাজির দোকান বন্ধের আহ্বান কাদেরের

By Daily Satkhira

June 12, 2017

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ নেতাদের পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদাবাজদের চাঁদাবাজির দোকান বন্ধ করে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

রোববার বিকেলে রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে ১১ জুন দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবসে ইফতার মাহফিল ও আলোচনা সভার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে চাঁদাবাজদের কিছু দোকান বন্ধ করে দিন। এরা দাওয়াত নিয়ে আসেন। কিন্তু এই দোকানগুলোতে আপনারা যাবেন না। ঈদকে সামনে রেখে চাঁদাবাজরা এই দোকানগুলো খুলে বসে। তাই এসব চাঁদাবাজির দোকান বন্ধ করে দেন। এই দোকানগুলো দলের জন্য, দেশের গণতন্ত্রের জন্য বন্ধ করে দিয়ে আমরা ভাল দৃষ্টান্ত স্থাপন করতে পারি।

ওবায়দুল কাদের আরো বলেন, আমি বারবার একটা কথা বলি। আমরা আমাদের নেত্রীকে অনুসরণ করি না। আমাদের নেত্রী ইফতার মাহফিলের আগে কোনো ভাষণ দেন না। রোজা রেখে বিএনপির মতো মিথ্যাচার করে ভাষণের দেওয়ার আশ্রয় গ্রহণ করেন না। আমি দেখছি, নেত্রী রোজার মাসে বিভিন্ন ইফতার দিচ্ছেন কিন্তু কোনোদিন দেখিনি ইফতার মাহফিলের আয়োজন করে তিনি বক্তব্য দিয়েছেন।

তাই আমরাও নেত্রীকে অনুসরণ করার মধ্য দিয়ে তার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারি বলে উল্লেখ করেন তিনি।