সাতক্ষীরা

সাতক্ষীরার পুলিশ সুপারকে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এর বিদায় সংবর্ধনা

By daily satkhira

August 14, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করেছে ডুয়াস। গতকাল সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ লাইন্সে পুলিশ সুপারের সভাকক্ষে ডুয়াস আয়োজিত বিদায় সংবর্ধনা প্রধান করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সাতক্ষীরার সভাপতি প্রফেসর অধ্যক্ষ আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ উপস্থিত ছিলেন সাতক্ষীরার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

স্বল্পতম সময়ে চমৎকার বিদায় অনুষ্ঠানটি আয়োজনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ডুয়াসের অন্যতম সংগঠক তালা উপজেলা মহিলা বিষয় কর্মকর্তা নাজমুন নাহারও সরকারি বিএল কলেজ, খুলনার সহকারী অধ্যাপক আবু তালেব।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ তিনটি বছর সাতক্ষীরা জেলা পুলিশের প্রধান হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে ডুয়াস এর কার্যক্রমকে এগিয়ে নিয়ে যেতে সবধরনের সহযোগিতা করা মানুষটিকে আমাদের সম্মানিত সদস্যরা কৃতজ্ঞতার সাথে স্মরণ করবেন।

করোনাকলীন পরিস্থিতিতে ডুয়াসের ঘরে বসে আহার কর্মসূচিতে টানা দুই মাস ধরে প্রতিদিন যে অসংখ্য কর্মহীন পরিবারের মুখে রান্না করা খাবার পৌঁছে দেয়া সম্ভব হয়েছিল সেখানেও তার ভূমিকা প্রাণিধানযোগ্য। ডুয়াস সবসময় তার এই কৃতিমান সুহৃদ এবং তার পরিবারের সকল সদস্যের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে।