দেবহাটা

দেবহাটা ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টায় ২ চোরসহ ভ্যান উদ্ধার

By daily satkhira

August 16, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ চুরিকৃত ভ্যানটি উদ্ধার হয়েছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস.এম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় চোরাই মালামাল উদ্ধার অভিযান পরিচালনাকালে ইং ১৫/০৮/২০২২ তারিখ,

দিবাগত রাতে এসআই(নিঃ) শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানার উত্তর পারুলিয়া গ্রামস্থ আবু তালেব শেখ এর চায়ের দোকানের সামনে রাস্তার পাশ থেকে সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর দক্ষিনপাড়া মৃত লোকমান সরদার ছেলে ১। মনিরুল ইসলাম ভ্যাদল (৪৭) একই রইচপুর মধ্যপাড়া রুহুল কুদ্দুসের ছেলে ২। মাসুদ হোসেন (১৯) সর্ব থানা- সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরাদ্বয়কে গ্র্রেফতার করে তাদের দখল থেকে চোরাই ইঞ্জিন চালিত ভ্যানগাড়ী উদ্ধার করে। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।