সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভা ও শোক র‌্যালি

By daily satkhira

August 20, 2022

নিজস্ব প্রতিনিধি : শোকাবহ আগস্ট উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ১৯ই আগস্ট শুক্রবার বিকাল ৪ টায় সাতক্ষীরা শহরের পুরাতন মাইক্রোষ্টান্ডের সামনে এক আলোচনা সভা শেষে শোক র‌্যালির মধ্য দিয়ে শেষ হয়।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক শরিফুল ইসলাম খান বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক আফসার আহমেদ বাবলু,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সুব্রত ঘোষ,সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ।

এসময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম, জেলা যুবলীগনেতা তুহিনুর রহমান তুহিন,যুবলীগনেতা সোহাগ হোসেন, মিলন হোসেন,জেলা তাঁতিলীগের সভাপতি কাজী মারুফ, স্বেচ্ছাসেবকলীগনেতা রাজু মোল্লাসহ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জেলা ও সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগস্ট মাস শোকের মাস। এ মাসে শোককে শক্তিতে রুপান্তর করে সকল বাধাকে পার করে শেখ হাসিনার সরকার এগিয়ে নিয়ে যাবো। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে তার নাম মুছে দিতে চেয়েছিল তাদের স্বপ্ন কখনো পুরন হতে দেওয়া হবে না। সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক এহসান হাবিব অয়ন।